October 13, 2024, 3:16 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

এক সপ্তাহ পর মেঘলা মুক্তা

এক সপ্তাহ পর মেঘলা মুক্তা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এক সপ্তাহ পরই ভারতে মুক্তি পাবে বাংলাদেশের মডেল-অভিনেত্রী মেঘলা মুক্তার প্রথম তেলেগু ছবি। এর নাম ‘সাকালা কালা ভাল্লাভুডু’। মেঘলা বাংলাদেশে এর আগে ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘পাষাণ’ ও ‘নবাব’সহ কয়েকটি বাংলা ছবিতে কাজ করেছেন। তেলেগু ছবিতে কাজের সুযোগ কিভাবে এল জানতে চাইলে মেঘলা বলেন, দেশের বাইরের ইন্ডাস্ট্রিতে কাজ করার ইচ্ছাটা অনেক আগেই ছিল। বছরখানেক আগে ভারতের বিভিন্ন ফিল্ম ইন্ডাস্ট্রিতে পোর্টফোলিও পাঠাই। প্রথম কল আসে তেলেগু ইন্ডাস্ট্রি থেকে। হায়দরাবাদের এক এজেন্সিতে কাজ করতো আমার এক বন্ধু। তার সহায়তাও আমি পেয়েছিলাম।

এরপর অডিশনে টিকার পর তো জানলাম প্রধান নায়িকা চরিত্রে সিলেক্ট হয়েছি। এ ছবির পরিচালক শিব গণেশ, নায়ক হিসেবে আছেন তানিষ্ক রেড্ডি। সব ঠিক থাকলে আগামি ২৬শে অক্টোবর এটি মুক্তি পাবে। ছবিটি নিয়ে আমি আশাবাদী। এ ছবিতে মুক্তার চরিত্রের নাম চেইত্রা। মা-বাবার আদরের মেয়ে চেইত্রা। তাদের সুখের সংসার। তারপর এমন একটা ঘটনা ঘটে, মানুষের সঙ্গে মেলামেশাই বন্ধ করে দেয় চেইত্রা। এরপরই নায়কের আগমন। যেসব দৃশ্যের শুটিং হবে আগের রাতে সেসব মুখস্থ করে রাখতেন মেঘলা। বাংলায় উচ্চারণটা লিখে নিতেন আগেই।

Share Button

     এ জাতীয় আরো খবর